জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

ফটোগ্যালারি

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের ২০২০-২১ অর্থবছরের এপিএ, শুদ্ধাচার ও ইনোভেশন কর্মপরিকল্পনা বাস্তবায়নে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান (২০২১-১২-০১)
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ এর অতিরিক্ত সচিব জনাব মো: আজিজুল ইসলাম এর বিদায় অনুষ্ঠান (২০২১-১০-৩১)
শেখ রাসেল দিবস ২০২১ (২০২১-১০-১৯)
আঁধার ঘুচিয়ে সারা দেশে ছড়িয়ে গেলো আলোর ঝর্ণা এ সবই তো তোমার অবদান বাংলার ভূমিকন্যা শেখ হাসিনা।। শুভ জন্মদিন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (২০২১-০৯-২৮)
২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মূল্যায়ন প্রতিবেদন পর্যালোচনা এবং মূল্যায়নের বিষয়ে দক্ষতা বৃদ্ধি সংক্রান্ত ০২(দুই) দিন ব্যাপী প্রশিক্ষণ গত ১২-১৩ সেপ্টেম্বর, ২০২১ তারিখে এ বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে (২০২১-০৯-১৩)
জাতীয় শোক দিবস উপলক্ষে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ কর্তৃক আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল (২০২১-০৮-১৬)
জাতীয় জ্বালানি নিরাপত্তা দিবস, ২০২১ (২০২১-০৮-০৯)
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মহোদয় এবং এ বিভাগের অধীন দপ্তর/সংস্থা প্রধানদের মধ্যে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। (২০২১-০৬-৩০)
২০২০-২১ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর অর্ধবার্ষিক মূল্যায়ন প্রতিবেদন পর্যালোচনা এবং মূল্যায়নের বিষয়ে দক্ষতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অদ্য ০৯ ফেব্রুয়ারি ২০২১ তারিখ জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এ বিভাগের অতিরিক্ত সচিব জনাব মোঃ আবুল মনসুর কর্মশালার উদ্বোধন করেন। (২০২১-০২-০৯)
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ কর্তৃক গত ০৯ নভেম্বর ২০২০ তারিখে বাংলাদেশ জাতীয় ডিজিটাল আর্কিটেকচার (BNDA ) বিষয়ক ০১(এক) দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়। (২০২০-১১-১০)
২০১৮-১৯ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে সকল মন্ত্রণালয়/বিভাগের মধ্যে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ দ্বিতীয় বারের মতো তৃতীয় স্থান অর্জন করেছে। (২০২০-০৯-১৭)
জাতীয় শোক দিবস উপলক্ষে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ কর্তৃক আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল (২০২০-০৮-১৬)
সিনিয়র সচিব মহোদয় এবং এ বিভাগের অধীন দপ্তর/সংস্থা প্রধানদের মধ্যে ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৭-২৮)
আইন,বিধি ও নীতিমালার সংকলন (২০১৯-১২-২৯)
সিএসআর কার্যক্রমের আওতায় সিরাজগঞ্জ জেলাধীন বিভিন্ন উপজেলার শারিরীক প্রতিবন্ধী ব্যক্তিদের যাতায়াতের সুবিধার্তে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান (১০ অক্টোবর,২০১৯) (২০১৯-১০-১০)
সিএসআর কার্যক্রমের আওতায় বগুড়া জেলাধীন বিভিন্ন উপজেলার শারিরীক প্রতিবন্ধী ব্যক্তিদের যাতায়াতের সুবিধার্তে হুইল চেয়ার এবং ক্রাচ বিতরণ অনুষ্ঠান (০৯ অক্টোবর,২০১৯) (২০১৯-১০-০৯)
মন্ত্রিপরিষদ বিভাগের সঙ্গে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের এপিএ(২০১৯-২০) চুক্তি (২০১৯-০৭-১৩)
বার্ষিক কর্মসম্পাদন চুক্তি​ ২০১৯-২০ (২০১৯-০৬-২৩)
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের আওতাধীন অধিদপ্তর/সংস্থাসমূহের নাগরিক সেবা উদ্ভাবনী কর্মকান্ডের অগ্রগতিবিষয়ক পর্যালোচনা সভা এবং ইনোভেশন শোকেসিং (২০১৯-০৫-২৯)
প্রি-পেইড মিটার (২০১৯-০৩-১৮)
Construction of 19 Storied Meghna Bhaban With 03 Basement Floors at Agrabad Commercial Area, Chittagon (২০১৯-০২-০৪)
কনস্ট্রাকশন অব মংলা অয়েল ইন্সটলেশন (২০১৯-০২-০৪)
ইনস্টলেশন অব সিঙ্গেল পয়েন্ট মুরিং উইথ ডাবল পাইপলাইন (২০১৯-০২-০৪)
কনস্ট্রাকশন অব হেড অফিস বিল্ডিং অব পদ্মা অয়েল কো. লি. (২০১৯-০২-০৪)
Construction of 20 Storied Jamuna Office Building (Jamuna Bhaban) at Kawran Bazar, Dhaka (২০১৯-০২-০৩)
মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা (মন্ত্রী) জনাব তৌফিক-ই-ইলাহী চৌধুরী,বীর বিক্রম,পিএইচডি মহোদয়ের সাথে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের কর্মকর্তাদের মতবিনিময় । (২০১৯-০১-১৭)
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ বিপু এমপি, তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের পক্ষ হতে অভিনন্দন এবং ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান এ বিভাগের সচিব জনাব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম (২০১৯-০১-০২)
দাপ্তরিক সভা, অতিথি আপ্যায়নের জন্যে চা-নাস্তা ও পানীয় সরবরাহ বিষয়ক করণীয় সংক্রান্ত অভ্যন্তরীণ প্রশিক্ষণ (২০১৮-১১-০৬)
৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ (২০১৮-১০-০৩)
শিলিগুড়ি থেকে পার্বতীপুর পর্যন্ত ১৩০ কিলোমিটার দীর্ঘ ‘বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ পাইপলাইনের’ নির্মাণ কাজের উদ্বোধন। (২০১৮-০৯-১৮)
অনির্বাণ আগামী, বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ' ২০১৮। (২০১৮-০৯-০৬)
১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধুসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাণ্জলী। (২০১৮-০৮-১৫)
জাতীয় জ্বালানি নিরাপত্তা দিবস পালিত ৯ আগস্ট, ২০১৮ (২০১৮-০৮-০৯)
ফটো গ্যালারি (২০১৭-০৮-১৬)
ফটো গ্যালারি (২০১৫-১০-১১)


Share with :

Facebook Facebook